২ মে, ২০১৬ ১৭:৫৫

থ্রী হুইলার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

খাগড়াছড়ি প্রতিনিধি:

থ্রী হুইলার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

খাগড়াছড়িতে থ্রী হুইলার-যাত্রীবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা সদরের খাগড়াপুর মাষ্টার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সুমন চাকমা। সে দীঘিনালা উপজেলার পূর্নাবাসন এলাকার বাসিন্দা।

আহতরা হলো, দীঘিনালা উপজেলার জামতলী নতুন পাড়ার নিরলক্ষ চাকমার ছেলে টাইটা চাকমা, কলেজটিলার শান্তি কুমার চাকমার ছেলে নইনয়া চাকমা ও চাইছি চাকমার স্ত্রী সত্যরিকা চাকমা।

খাগড়াছড়ি সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক নাসির তালুকদার জানান, দীঘিনালা থেকে যাত্রী নিয়ে থ্রী হুইলারটি খাগড়াছড়ি সদরে আসছিল। খাগড়াপুর মাষ্টার দোকান এলাকায় খাগড়াছড়ি থেকে দীঘিনালামুখী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী পিকআপের সাথে থ্রী হুইলারটির মুখোমুখি হয়। এতে ঘটনাস্থলে এক যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে আমরা গিয়ে জনগণকে নিয়ে আহতদের উদ্ধার করি।

খাগড়াছড়ি সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: নয়নময় ত্রিপুরা বলেন, দুর্ঘটনায় আহত তিন রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রামে প্রেরণ করা হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দিন ভূইয়া জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করে।

বিডি-প্রতিদিন/ ০২ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর