২ মে, ২০১৬ ২০:৩৭

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিড়ে ফেলেছে আ.লীগ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিড়ে ফেলেছে আ.লীগ

সিরাজগঞ্জের কাজিপুরের শুভগাছা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন আলালের মনোনয়নপত্র কেড়ে নিয়ে ছিড়ে ফেলেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হবিবর রহমানখোকার সমর্থকেরা। এসময় প্রার্থীর প্রস্তাবক, সমর্থক ও উপজেলা পরিষদের পিয়নকে মারধরও করা হয়েছে।

সোমবার বিকেলে কাজিপুর উপজেলা পরিষদের অভ্যন্তরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন আলাল বিকেলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, দুপুর ২টার দিকে আমার বাবা হায়দারসহ প্রস্তাবক শাহ আলী ও সমর্থক বরকত উল্লাহ মন্ডল রিটার্নিং অফিসার ও উপজেলা প্রকৌশলী বাবলু মিয়ার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে মনোনয়নপত্রটি উপজেলা পরিষদের পিয়ন সুভাষ হাতে নিয়ে রিটার্নিং অফিসারের রুমে ঢুকেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী হবিবর রহমান খোকার সমর্থকেরা পিয়ন সুভাষ, আমার প্রস্তাবক শাহ আলী ও সমর্থক বরকত উল্লাহকে মারপিট করে মনোনয়নপত্রটি কেড়ে নিয়ে ছিড়ে ফেলে। এ ঘটনার পর থেকে আমার প্রস্তাবক ও সমর্থক পালিয়ে রয়েছেন এবং পিয়ন সুভাষকে কাজিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়াও আমাকে অব্যাহত হুমকি দিচ্ছে। যে কারণে এলাকায় ঢুকতে পারছি না।

এ সময় আলাল আক্ষেপ করে বলেন, দেশে আজিজ মার্কা নির্বাচন হচ্ছে। জনগনের ভোটে কেউ নির্বাচিত হচ্ছে না। যে কারণে জনগনের এর সুফল পাবে না।

আহত সুভাষ জানান, হাসপাতালে চিকিৎসাধীন আছি, বিষয়টি নিয়ে এখন কোন কথা বলতে পারছি না।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া বলেন, শুভগাছা ইউনিয়নে চেয়ারম্যান পদে ইতিমধ্যে ৪টি মনোনয়নপত্র জমা পড়েছে। কোন মনোনয়নপত্র কেড়ে নিয়ে ছিড়ে ফেলা হয়েছে কিনা আমার জানা নেই। এ বিষয়ে কেউ কোন অভিযোগও দেয়নি। অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। অফিসের বাইরে ব্যক্তিগত শত্রুতার কারণে এ ধরণের ঘটনা ঘটলে তো আমাদের করার কিছু নেই। 

বিডি-প্রতিদিন/ ০২ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর