৩ মে, ২০১৬ ১০:২০

খ্রিস্টান সম্প্রদায়ের বাড়িতে বোমা হামলা, গৃহকর্তা আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

খ্রিস্টান সম্প্রদায়ের বাড়িতে বোমা হামলা, গৃহকর্তা আহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গার গীর্জাপাড়ার এক সংখ্যালঘু খ্রিস্টানের বাড়িতে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গৃহকর্তা আলম মণ্ডল গুরুতর আহত হয়েছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১২টার দিকে এ বোমা হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তরা সেখানে চারটি বোমার বিস্ফোরণ ঘটায়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন জানান, কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গীর্জাপাড়ার সনৎ মন্ডলের ছেলে আলম মন্ডল একজন গরু ব্যবসায়ী। সোমবার রাতে আলম মণ্ডল তার নিজ বাড়ির ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। রাত ১২টার দিকে একদল দুর্বৃত্ত তার বাড়িতে ঢুকে ঘুমন্ত আলমকে লক্ষ্য করে একটি বোমা ছুঁড়ে মারে। বোমার বিকট শব্দে বাড়ির লোকজন চিৎকার শুরু করলে গ্রামবাসীরা ছুটে এসে প্রতিরোধ সৃষ্টি করে। এসময় আরো তিনটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বোমার স্লিন্টারের আঘাতে আলম মণ্ডলের মাথা ও শরীরে ক্ষতবিক্ষত হয়েছে। খবর পেয়ে রাতেই দামুড়হুদা সদর থানা ও কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে আসে। দুর্বৃত্তদের আটক করা সম্ভব হয়নি।

ওসি আরো জানান, আলম মণ্ডল অতি দরিদ্র। মাটির ঘর। তার বাড়িতে ডাকাতি করতে এসে টাকা-পয়সা সোনা-দানা পাওয়ার কথা নয়। অন্য কোনো কারণে তার বাড়িতে বোমা হামলা হয়েছে বলে আমাদের সন্দেহ। কী কারণে এই হামলা হতে পারে তা খতিয়ে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ ০৩ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর