৩ মে, ২০১৬ ১৮:৩৮

হামলা ও ভাংচুরের ঘটনায় ফেনী প্রেসক্লাব সিলগালা

জমির বেগ্, ফেনী

হামলা ও ভাংচুরের ঘটনায় ফেনী প্রেসক্লাব সিলগালা

ফাইল ছবি

ফেনী প্রেসক্লাবে বিবদমান দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার জেলা প্রশাসকের পক্ষে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা প্রেসক্লাব সিলগালা করে দিয়েছেন। একইসাথে প্রেসক্লাব প্রাঙ্গণে সব ধরনের সভা-সমাবেশ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। এদিকে,  সোমবার রাতে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পরস্পরের বিরুদ্ধে উভয়পক্ষ ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছে।

ফেনী প্রেসক্লাবের সভাপতি নূরুল করিম মজুমদার জানান, ২ মে সোমবার রাত ৮টার দিকে প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যরাসহ বিশ্ব  মুক্ত গণ মাধ্যম দিবসের প্রস্তুতি সভা করছিলাম। সভা চলাকালে ক্লাবের ভুয়া সভাপতি পরিচয়দানকারী রফিকুল ইসলামের নেতৃত্বে প্রায় ২০ জন দুর্বৃত্ত ক্লাবে প্রবেশ করে “বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবেসের” ব্যানারটি ফেলে দিয়ে অপর একটি ব্যানার ক্লাবে টাঙানোর চেষ্টা করে। এসময় ক্লাব সদস্যরা বাধা দিলে দু-পক্ষের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এতে  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ফেনী প্রতিনিধি জমির বেগ্, সময় টিভির ব্যুরো চিফ বখতেয়ার ইসলাম মুন্না, ফেনী টাইমসের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল বুলবুল ও প্রতিপক্ষের রফিকুল ইসলাম আহত হয়। এ ঘটনায় ক্লাবের পক্ষ থেকে রফিকুল ইসলাম, শেখ ফরিদ উদ্দিন আক্তার, শাহজালাল রতন, জহিরুল হক মিলু, মফিজুর রহমান, শাহ আলম ও জাফর সেলিমসহ বহিরাগত অজ্ঞাত ১৫/২০ জন দুর্বৃত্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

অপরদিকে প্রতিপক্ষ জমির বেগ্, বখতেয়ার ইসলাম মুন্না ও মোস্তফা কামাল বুলবুলের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার পরপর ফেনী জেলা পুলিশ সুপার রেজাউল হক পিপিএমসহ জেলা পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।    

 

বিডি-প্রতিদিন/ ০৩ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর