৪ মে, ২০১৬ ২১:২৮

রাঙামাটিতে ৩ বিদেশী অস্ত্র ও গুলিসহ আটক ১

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

রাঙামাটিতে ৩ বিদেশী অস্ত্র ও গুলিসহ আটক ১

রাঙামাটিতে ৩ বিদেশী অস্ত্র ও গুলিসহ মোদাচ্ছের নামে একজনকে আটক করেছে সেনাবাহিনী।

বুধবার সকালে সেনাবাহিনীর বিশেষ অভিযানে রাঙামাটি জেলার কাউখালীর রানীরহাটে গাবতল এলাকার তাকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রাঙ্গুনিয়া থানা পুলিশে কাছে মোদাচ্ছেরকে হস্তান্তর করা হয়।

পুলিশের তথ্য সূত্রে জানা যায়, ওই দিন গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি জেলার কাউখালীর রানীরহাটে গাবতল এলাকার সেনাবাহিনী অভিযানে নামে। ওই এলাকার একটি তিন তলা বিল্ডিংয়ের দেয়াল বেয়ে ওপরে ওঠেন রাঙামাটির ১৬ বীরের সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মঈন উদ্দীন মো. সামস। আটক করা হয় মোদাচ্ছেরকে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী শার্টারগান, একটি শর্টগান ও একটি এলজিসহ ৫৫ রাউন্ড তাজাগুলি উদ্ধার করেন সেনাবাহিনী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ আটককৃত মোদাচ্ছের নামে অভিযুক্ত আসামি নিজেকে রানীরহাট এলাকার সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ বখতেয়ার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড এবং অস্ত্র রাখার ষ্টোর কিপার বলে দাবি করেন।

রাঙামাটির ১৬ বীরের সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মঈন উদ্দীন মো. সামস জানান, আটককৃত মোদাচ্ছের ও তার বখতেয়ার গ্রুপের নেতৃত্বে একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে রাঙামাটির কয়েকটি এলাকাসহ রাঙ্গুনীয়ার রানীরহাট, গাবতল, ইসলামপুর, রাজানগর, বগাবিলি এলাকায় প্রতিদিন চাঁদাবাজিসহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে।

বিডি-প্রতিদিন/ ০৪ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর