৫ মে, ২০১৬ ১৭:৫৫

ধুনটে নির্বাচনত্তোর সহিংসতায় আ'লীগ ও যুবলীগ নেতা আহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

ধুনটে নির্বাচনত্তোর সহিংসতায় আ'লীগ ও যুবলীগ নেতা আহত

বগুড়ার ধুনট উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনত্তোর সহিংসতায় বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মারপিটে আওয়ামী লীগ ও যুবলীগ নেতা আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামে এই সহিংস ঘটনা ঘটে।

আহতরা হলেন, ধুনট উপজেলার রাঙ্গামাটি গ্রামের আফছার আলীর ছেলে এলাঙ্গী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান (৩৮) ও নঈম উদ্দিনের ছেলে এলাঙ্গী ইউনিয়ন যুবলীগের সদস্য দোলা মিয়া (৩৪)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার এসআই আনোয়ার হোসেন জানান, তৃতীয় ধাপে এলাঙ্গী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী এমএ তারেক হেলাল ও বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান পলাশ প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এমএ তারেক হেলাল বিজয়ী হন। এরপর থেকে দুই প্রার্থীর কর্মী-সমর্থদের মাঝে বিরোধ চলতে থাকে।

গত বুধবার রাতে পরাজিত প্রার্থী পলাশের এক কর্মী অসিম হোসেন এলাঙ্গী বাজার থেকে মোটরসাইকেলে চড়ে রাঙ্গামাটি গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বিজয়ী প্রার্থীর কর্মী দোলা মিয়া ও তার লোকজন মারপিট করে আসিমের মোটরসাইকেল কেড়ে নেন।

এদিকে, বৃহস্পতিবার সকালের দিকে পলাশ ও তার লোকজন রাঙ্গামাটি গ্রামে দোলা মিয়ার বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টাকালে সহিংস ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/ ০৫ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর