৬ মে, ২০১৬ ২০:৪৪

হাতিয়ায় প্রধান শিক্ষককে অপহরণ

অনলাইন ডেস্ক

হাতিয়ায় প্রধান শিক্ষককে অপহরণ

নোয়াখালীর রামগতি-হাতিয়া উপজেলার সীমান্ত বিরোধের জের ধরে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভয়ারচর ইউনিয়ন থেকে আহসান উল্ল্যা (৩৫) নামে এক প্রধান শিক্ষককে অপহরণ করে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

শুক্রবার সন্ধ্য সাড়ে ৬টার দিকে সেন্টার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত আহসান উল্ল্যা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় সেন্টার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় কয়েকজন সন্ত্রাসী ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান উল্ল্যার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র দিয়ে আহসান উল্ল্যাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে ওই সন্ত্রাসীরা আহসান উল্ল্যাকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায়।

ভয়ারচর ইউনিয়ন প্রশাসক মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, রামগতির সাথে সীমান্ত বিরোধের জের ধরে হাতিয়ার ১০বিদ্যালয় বন্ধ রয়েছে শিরোনামে গত কয়েকদিন বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশ ও সংবাদ সম্মেলন করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে রামগতির সন্ত্রাসীরা প্রধান শিক্ষক আহসান উল্ল্যাকে পিটিয়ে জখম করে অপহরণ করে নিয়ে যায়।

মুশফিকুর রহমান আরো জানান, সন্ত্রাসীরা আহসান উল্ল্যা মাস্টারকে অপহরণ করে সন্ত্রাসীরা স্থানীয় ট্যাগাইচ্ছা সড়কের জামালের বাড়িতে আটক করে রেখেছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে প্রধান শিক্ষককে উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/ ০৬ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর