২৫ মে, ২০১৬ ১৮:৪৫

কুলাউড়ায় চোরাই গাড়িসহ ৮ ডাকাত আটক

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়ায় চোরাই গাড়িসহ ৮ ডাকাত আটক

মোলভীবাজারের কুলাউড়ায় চুরি করা ৭ গাড়িসহ ডাকাতি ও ছিনতাইসহ নানা অপকর্মের মূলহোতা ৮ ডাকাতকে আটক করেছে পুলিশ। আজ ভোরে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফাতারকৃতরা হলেন কুলাউড়া পৌরসভার উত্তর জয়পাশা এলাকার মৃত মন্তর আলীর ছেলে মোস্তাফিজুর রহমান ফুল (২৯), শিবির রোড এলাকার মোশারফ হোসেনের ছেলে আশরাফ হোসেন রনি (২৮), মো. মতিন মিয়ার ছেলে হূদয় আহমেদ বাহার (২১), জয়পাশা এলাকার মন্নান মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৭), মৃত মকবুল আলীর ছেলে আবুল হোসেন (৩৪), বড়কাপন গ্রামের আনোয়ার মিয়ার ছেলে শহিদ মিয়া (২৬), কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামের মদরিছ আলীর ছেলে হেলাল মিয়া (২৯), সিলেটের গোলাপগঞ্জ থানার বারকোট কর্তাপাড়া গ্রামের শাহাব উদ্দিনের ছেলে রাজু আহমেদ ইকবাল(২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সারাদিন ও আজ ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে শহরের বিভিন্ন স্থান থেকে আসামীদের গ্রেফতার করা হয়। পরে আটককৃতদের দেয়া তথ্য মতে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায় গ্রামীণ ব্যাংকের পাশের সড়ক থেকে একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো-খ-১১-৯০৮২) গ্রেফতার করা হয় শহিদ মিয়া, হেলাল মিয়া ও রাজু আহমেদ ইকবালকে। এছাড়া তাদের স্বীকারোক্তিতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ডাকাতি ও ছিনাতাইয়ের কাজে ব্যবহৃত চুরি করা ১টি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৮-৫২৪৮), ৫টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের মূলহোতা। গাড়ি চুরি করে সেগুলো আবার ডাকাতি ও ছিনতাইয়ের কাজে ব্যবহার করা হতো। তারা সিলেট বিভাগে সংঘটিত বিভিন্ন ডাকাতি, ছিনতাই, গাড়ি চুরিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা গাড়িসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সক্রিয় সদস্যকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে বিভাগের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

বিডি-প্রতিদিন/২৫ মে ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর