২৬ মে, ২০১৬ ১৮:০৫

স্কুলছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

স্কুলছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ২

বগুড়ার শেরপুর উপজেলায় সপ্তম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে কোচিং সেন্টারের পরিচালকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার খামাকান্দি ইউনিয়নের খামারকান্দি বাজারপাড়ার আব্দুস সামাদের ছেলে স্থানীয় এবিসি কোচিং সেন্টারের পরিচালক আবু রায়হান তাজু (২৫) ও জয়নগর গ্রামের আলাউদ্দিনের ছেলে একই কোচিং সেন্টারের ছাত্র শাহিন আলম (১৭)।

বৃহস্পতিবার দুপুরে স্কুলছাত্রীর বাবা খামারকান্দি গ্রামের বাসিন্দা এনামুল হক বাদি হয়ে শেরপুর থানায় এই দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, মেয়েটি স্থানীয় খামারকান্দি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলের পাশাপাশি মেয়েটি এবিসি  কোচিং সেন্টারে লেখাপড়া করে। এই সুবাধে কোচিং সেন্টারের পরিচালক মোবাইলে মেয়েটির ছবি ধারণ করেন। পরে কম্পিউটারের মাধ্যমে সেই ছবি নগ্ন করে ইন্টারনেটে ছড়িয়ে দেন কোচিং সেন্টারের পরিচালক আবু রায়হান তাজু ও সেখানকার ছাত্র শাহিন আলম।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম জানান, গত বুধবার সন্ধ্যায় এ ঘটনা জানিয়ে মেয়ের বাবা লিখিত অভিযোগ দেন। পরে অভিযোগ তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যাওয়াই তাদেরকে বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

বিডি-প্রতিদিন/ ২৬ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর