২৬ মে, ২০১৬ ১৯:১০

লক্ষ্মীপুরে দুই ভাই হত্যার ঘটনায় মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে দুই ভাই হত্যার ঘটনায় মামলা

লক্ষ্মীপুরের বশিকপুরে আওয়ামী লীগ কর্মী দুই ভাই হত্যার ঘটনায় অজ্ঞাতনামা ৭ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বশিকপুর ইউপি'র গ্রাম পুলিশ আবু তাহের বাদি হয়ে এ মামলা করেন বলে জানান চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া। তবে পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন জানান হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নিহত রতন ও ইব্রাহীমকে আওয়ামী লীগের কর্মী দাবি করে এ হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপিকে দায়ী করেন। তিনি অভিযোগ করে বলেন, বিএনপি ইউপি নির্বাচনসহ সকল নির্বাচনে হেরে গিয়ে হত্যার রাজনীতি শুরু করেছে। এ হত্যাকাণ্ডে স্থানীয় লাদেন মাসুম ও তার বাহিনীকে দায়ী করে দলীয় কর্মীদের হত্যার নিন্দা জানিয়ে হত্যা কারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান আওয়ামী লীগের এ নেতা।

অন্য দিকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাছিবুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে এ হত্যাকাণ্ড ঘটেছে। বিএনপি হত্যার রাজনীতি করেনা বলে জানান তিনি।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন জানান, ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত: গত বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বশিকপুর গ্রামে বৌদ্ধের বাড়ি মোড় এলাকার আনোয়ার হোসেনের চা দোকানে আওয়ামী লীগ কর্মী দুই ভাই ইব্রাহীম হোসেন রতন ও ইসমাইল হোসেন চৌধুরী বসে আড্ডা দিচ্ছিল। এসময় সিএনজি অটোরিকশা করে ৪/৫ জনের মুখোশপরা অস্ত্রধারী সন্ত্রাসীরা ওই দোকানের সামনে এসে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।  
নিহত রতন ও ইসমাইল গত দুই বছর আগে বিএনপির রাজনীতি থেকে সরে এসে আওয়ামী লীগে যোগ দেন।  

বিডি-প্রতিদিন/ ২৬ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর