২৬ মে, ২০১৬ ২০:০২

মাদ্রাসায় ঢুকে শিক্ষককে মারধর

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মাদ্রাসায় ঢুকে শিক্ষককে মারধর

রাজশাহীর গোদাগাড়ী উপজলোর পিরিজপুর আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক হামদি হোসাইন আজাদকে নলকূপ নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় সন্ত্রাসীরা মাদ্রাসায় ঢুকে পিটিয়ে আহত করেছে। এনিয়ে আহত শিক্ষকের পক্ষ থেকে গোদাগাড়ী থানায় অভিযোগ করা হয়েছে। তবে হামলাকারীরা এখনও কেউ গ্রেফতার হয়নি। 

হামলার শিকার শিক্ষক হামিদ হোসাইনকে ঘটনার পর প্রেমতলি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পিরিজপুর আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক হামিদ হোসাইন আজাদ বুধবার সকালে মাদ্রাসার প্রথম সাময়িক পরীক্ষা পরিচালনার জন্য মাদ্রাসায় যান। তিনি অন্যান্য সহকর্মীদের সঙ্গে মাদ্রাসা অফিসে বসে পরীক্ষার বিষয়ে আলোচনা করার সময় বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী মাদ্রাসার অফিসে ঢুকে শিক্ষক হামিদ হোসাইন আজাদকে মারতে শুরু করে। তারা ওই শিক্ষককে মারতে মারতে জামা-কাপড় ছিড়ে ফেলে এবং অফিস থেকে বের করে মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের সামনেও বেধড়ক মারধর করে।

এক পর্যায়ে শিক্ষার্থী ও অন্য শিক্ষকরা তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রেমতলী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় শিক্ষক হামিদ হোসাইন আজাদের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার সকালে গোদাগাড়ী থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
    
শিক্ষক হামিদ হোসাইন আজাদ জানান, একটি গভীর নলকূপ নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে হামিদ হোসাইন আজাদের শ্বশুরের বিরোধ চলছিল। ওই বিরোধের জেরেই তার উপর এ হামলার ঘটনা ঘটেছে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, মাদ্রাসার কোন বিষয় নিয়ে এ ঘটনা নয়, স্থানীয় একটি গভীর নলকূপ নিয়ে দীর্ঘদিনের বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর