২৭ মে, ২০১৬ ১৩:০৬

প্রেমে ব্যর্থ হয়ে 'প্রেমিকার' বান্ধবীকে খুন, ঘাতক আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

প্রেমে ব্যর্থ হয়ে 'প্রেমিকার' বান্ধবীকে খুন, ঘাতক আটক

চাঁপাইনবাবগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে 'প্রেমিকার' বান্ধবীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে আব্দুল মালেক (৩০) নামে এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। নিহত কনিকা রানী ঘোষ (১৪) নবম শ্রেণির ছাত্রী। ওই যুবকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আরও তিন ছাত্রী আহত হয়েছে।

নিহত কনিকা সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের লক্ষণ ঘোষের মেয়ে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ১০টার দিকে সদর উপজেলার মহিপুর নামক স্থানে।

জানা গেছে, আব্দুল মালেক দিয়াড় ধাইনগর গ্রামের কারিম আফরোজ নামক এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। এর জেরে শুক্রবার সকাল ১০টার দিকে কারিম আফরোজ তার বান্ধবীদের সঙ্গে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে মহিপুর নামক স্থানে আব্দুল মালেক তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। এ সময় কারিমের বান্ধবী কনিকা রানী ঘোষ ঘটনাস্থলেই মারা যায়।

অন্য তিনজনের মধ্যে কারিম আফরোজকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। অপর দু'জনের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যজনকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় স্থানীয় লোকজন ঘাতক আব্দুল মালেককে আটক করে।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল মালেককে আটক করে। ওসি মাজহারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর