২৭ মে, ২০১৬ ১৮:২২

'বিএনপি নিজেরাই নিজেদের শত্রু'

ময়মনসিংহ প্রতিনিধি :

'বিএনপি নিজেরাই নিজেদের শত্রু'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন পর্যন্ত স্ট্যান্ডিং কমিটি পুনর্গঠন করতে পারেনি। বিএনপি নিজেরাই নিজেদের শত্রু। তারা সাংগঠনিকভাবেই নিজেদেরকে সংকুচিত করেছে। 

শুক্রবার দুপুরে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ভালুকা ভরাডোবা অংশে মহাসড়কের কাজ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় বিএনপি’র মোসাদ কানেকশনের বিষয়ে তিনি বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত চলাকালে মন্তব্য করা ঠিক নয়। কেঁচো খুড়তে বিষধর সাপ বেরিয়ে আসে।

তিনি আরো বলেন, অতীতের যে কোন ঈদের চেয়ে এবারের ঈদযাত্রা স্বস্তিকর হবে। এবার দুর্ভোগ অনেক কমবে। এলেঙ্গা-জয়দেবপুর নির্মানাধীন ফোরলেনে কিছুটা দুর্ভোগ হবে। আমি দুর্ভোগ সহনীয় করতে চেষ্টা করছি অবিরাম। 

সেতুমন্ত্রী বলেন, মহাসড়ক দখলের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে। এ মহাসড়ক দখলমুক্ত করতে আমি অবিরাম লেগে আছি। 
মহাসড়কের চারলেন কাজ সম্পন্ন হলে জুন মাসের পরে উদ্বোধন করা হবে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, তৃতীয় প্যাকেজে পিবিএল লেট ডাউন করায় তাদের কার্যাদেশ বাতিল করা হয়েছে। সেনাবাহিনী ৪ নং প্যাকেজে ভাল ও মানসম্মত কাজ করেছে। তৃতীয় প্যাকেজের ১১ কিলোমিটার সেনাবাহিনীকে দেয়া হয়েছে। তারা জুনের মধ্যে কাজ শেষ করবে। এরপর এটি উদ্বোধন হবে। এখানে সরকারের কোন গাফিলতি নেই। 

এ সময় ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাবুদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী মাসুদ খান, সেনাবাহিনীর ক্যাপ্টেন মিজান প্রমুখ উপস্থিত ছিলেন। 

 


বিডি প্রতিদিন/ ২৭ মে ২০১৬/ হিমেল-১২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর