২৭ মে, ২০১৬ ২০:৩৪

বগুড়ায় বাসের ছাদ থেকে দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় বাসের ছাদ থেকে দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার

শুক্রবার বগুড়ায় বাসের ছাদে থাকা দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। এঘটনায় বাস চালককে আটক করেছে সদর থানা পুলিশ।

নিহত ব্যাক্তি হলেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার প্রতাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর (৩৫)। অপর নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, গাছের সাথে অথবা গাছের ডালের সাথে আঘাত পেয়ে তারা নিহত হয়েছে। উভয়ের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বগুড়া সদর থানার ছিলিপুর ফাঁড়ির টিএসআই শাহ আলম জানান, গোবিন্দগঞ্জ থেকে ঢাকা সায়েদাবাদগামী একটি যাত্রীবাহী বাসের ছাদ থেকে দুই ব্যক্তির মৃত দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা দেড়টার দিকে শহরের ঝোপগাড়ী এলাকায় দোয়েল পাম্পে গ্যাস নেয়ার সময় অপর একটি বাস থেকে লোকজন ঐ বাসের ছাদে দুই ব্যাক্তিকে পড়ে থাকতে দেখে। এসময় ঢাকাগামী বাসের চালক ছাদে থাকা দুই ব্যক্তিকে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আসে। সেখানে ছাদ থেকে এক ব্যক্তিকে মৃত অবস্থায় এবং অপর ব্যক্তিকে জরুরী বিভাগে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দুইজনই বাসের ছাদের যাত্রী ছিল। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় জানা যায়নি।

বগুড়া সদর থানার ওসি আবুল বাসার জানান, বাসের ছাদের দুই যাত্রী গাছ অথবা গাছের ডালের আঘাতে মারা গেছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এঘটনায় বাস চালক গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাঁঠালবাড়ী গ্রামের মৃত ফয়জাল হকের পুত্র ইসরাফিলকে (৩০) আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২৬ মে ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর