২৮ মে, ২০১৬ ১৮:৪৬

লামায় প্রশাসনের দখলকৃত জায়গা উদ্ধারে উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক

লামায় প্রশাসনের দখলকৃত জায়গা উদ্ধারে উচ্ছেদ অভিযান

সাবেক মহকুমা লামা উপজেলার টিটিএন্ডডিসি এলাকার সরকারী জায়গা স্থানীয়দের কর্তৃক অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

শনিবার বিকাল ৪টায় লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেক মাহমুদ এই অভিযান পরিচালনা করেন।

অপরদিকে শুক্রবার লামা পৌরসভার ৪নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া মসজিদ সংলগ্ন সরকারি জায়গা অবৈধ দখলকৃতদের স্থাপনা সরিয়ে নিতে তাগিদ দেয়া হয়েছে।

সূত্রে জানা যায়, লামা উপজেলা পরিষদের সরকারী জায়গা একাধিক লোকজন দখল করে নিজস্ব স্থাপনা নির্মাণ করে আসছে। সরকারী এই জায়গা দখলমুক্ত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেক মাহমুদ। শুক্রবার লামা পৌরসভার ৪নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া মসজিদ সংলগ্ন একাধিক অবৈধ দখলদারকে তাদের স্থাপনা সরিয়ে নিতে তাগিদ দেয়া হয়।

অপরদিকে শনিবার টিটিএন্ডডিসি এলাকায় নুরু মিয়া পিতা লাল মিয়ার দোকান নির্মাণ ও আব্দুল হামিদ পিতা কালু মিয়ার নতুন বসতবাড়ি নির্মাণকালে সরকারী জায়গা দখলমুক্ত করতে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে ভেঙ্গে দেয়া হয়।
 
অবৈধ দখল উচ্ছেদের সত্যতা নিশ্চিত লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ বলেন, সরকারী জায়গায় থাকা অবৈধ দখলদারদের ধাপে ধাপে উচ্ছেদ করা হবে। অবৈধ দখলদাররা যতই প্রভাবশালী হউক না কেন তাদের উচ্ছেদ করে উপজেলা প্রশাসনের জায়গা পুনরুদ্ধার করা হবে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর