২৮ মে, ২০১৬ ১৯:২৫

ছিনতাইকারী 'ছেড়ে দেয়া'র গুজবে থানা ঘেরাও, অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ছিনতাইকারী 'ছেড়ে দেয়া'র গুজবে থানা ঘেরাও, অগ্নিসংযোগ

সিলেটের জৈন্তাপুর উপজেলায় জনতা কর্তৃক আটককৃত এক ছিনতাইকারীকে পুলিশ 'ছেড়ে দিয়েছে' এমন গুজবে থানা ঘেরাও করে বিক্ষোভ করেছেন স্থানীয় পাঁচ গ্রামবাসী। তারা থানা ঘেরাও করে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে টায়ারে অগ্নিসংযোগ করেন।

শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার নিজপাট ইউনিয়নের গৌরীশংকর গ্রামের আলতাফুর রহমানের ছেলে জমির উদ্দিন (৩২) ছিনতাইসহ নানা অপকর্মে জড়িত। গত বৃহস্পতিবার রাতে চাপাতিসহ আটক করে গণধোলাই দেয় গ্রামবাসী। পরে শুক্রবার ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহীর মাধ্যমে জমিরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আহত জমিরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে রেফার্ড করেন। জমিরকে সিলেটে নিয়ে যাওয়ার পথে তাকে 'ছেড়ে দিয়েছে পুলিশ' এমন গুজবে ক্ষুব্দ হয়ে ওঠে জনতা।

শনিবার সকালে এ বিষয়ে কথা বলতে জৈন্তাপুর থানার এসআই নাছির উদ্দিনকে নিজপাট ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী ফোন করলে তার সাথে দুর্ব্যবহার করেন নাছির। এ নিয়ে আরো ক্ষুব্দ হয়ে স্থানীয় পাঁচ গ্রামবাসী জৈন্তাপুর থানা ঘেরাও করেন। তারা দুপুরে থানার সামনে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে টায়ারে অগ্নিসংযোগ করেন। পরে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের চেষ্টায় জনতা অবরোধ ও ঘেরাও তুলে নেয়।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ শফিউল কবির জানান, জমিরকে ছেড়ে দেয়ার প্রশ্নই ওঠে না। কারণ তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ তাকে নিজের আওতায় না এনে হাসপাতালে পাঠায়। সে হাসপাতালে চিকিৎসাধীন। চেয়ারম্যানের সাথে এসআই নাছিরের দুর্ব্যবহারের বিষয়টি তিনি জানেন না বলে মন্তব্য করেন।

বিডি-প্রতিদিন/ ২৮ মে ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর