২৯ মে, ২০১৬ ১৫:০৮

ভাঙ্গায় কুয়াকাটাগামী নৈশবাসে ডাকাতি, মারধর, মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভাঙ্গায় কুয়াকাটাগামী নৈশবাসে ডাকাতি, মারধর, মালামাল লুট

ঢাকার মিরপুর রাইনখোলা থেকে কুয়াকাটাগামী সোনারতরী পরিবহনের একটি যাত্রীবাহী নৈশবাসে ভাঙ্গার পুকুরিয়া ব্রিজ এলাকায় ডাকাতি হয়েছে। দুর্বৃত্তরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে বাসের চালক ও সুপারভাইজ এবং ১৬ যাত্রীকে মারধর করে। সেইসঙ্গে তাদের সঙ্গে থাকা টাকাসহ যাবতীয় মালামাল দুর্বৃত্তরা লুট করে নেয় বলে অভিযোগ করেন সোনারতরী পরিবহনের বরিশালের ম্যানেজার মো. ইকবাল।

তিনি জানান, রাইনখোলা থেকে ৪২ জন যাত্রী নিয়ে শনিবার রাত ৮টায় সোনারতরী পরিবহনের বাসটি কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা করে। দিবাগত রাত আড়াইটায় বাসটি ভাঙ্গার পুকুরিয়া ব্রিজ এলাকা অতিক্রমকালে দুর্বৃত্তরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে বাসের গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা বাসে উঠে চালক বাচ্চু মিয়া ও সুপারভাইজার রাকিবকে মারধর করে সুপারভাইজার রাকিবের কাছ থেকে ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া বাসের ১৬ যাত্রীকে মারধর করে তাদের সঙ্গে থাকা টাকা, মুঠোফোন এবং যাবতীয় মালামাল লুট করে পালিয়ে যায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরদার জানান, বাসে ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি-প্রতিদিন/২৯ মে ২০১৬/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর