২৯ মে, ২০১৬ ১৫:২৩

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:


পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রী আসমা আক্তার (২১)-কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। 

পুলিশ খবর পেয়ে ওই রাতে স্বামী কামরুজ্জামন রাহাত (২৫)-কে আটক করেছে। রবিবার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর আগে পারিবারিকভাবে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রেজাউল করিম মাষ্টারের ছেলে রাহাতের সাথে পার্শ্ববর্তী উপজেলা তালতলীর কড়াইবাড়িয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া গ্রামের আবদুল খালেকের মেয়ে আসমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ চলছিল। ঘটনার দিন রাহাত ওই গৃহবধূকে গলা টিপে হত্যার পর তার মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহাত পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।

মৃত গৃহবধূ আসমার বাবা আবদুল খালেক জানান, কয়দিন আগেও আমারে ফোন করে জানায় আব্বা ও একটা মাইয়ার সাথে সম্পর্ক করে। প্রায়ই আমারে মারধর করে। আমারে আপনি নিয়া যান। 

কলাপাড়া থানার এস আই নূরুল ইসলাম বাদল জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। তবে এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

বিডি-প্রতিদিন/ ২৯ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর