শিরোনাম
২৯ মে, ২০১৬ ১৬:২০

টাঙ্গাইলে যুবক খুন, স্ত্রী আটক

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে যুবক খুন, স্ত্রী আটক

টাঙ্গাইলের ঘাটাইলে মফিজুর রহমান (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার কান্দুলিয়া গ্রামের একটি পতিত জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। মফিজুর ওই গ্রামের জামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, গত ৭ বছর আগে পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার ধুলটিয়া গ্রামের ইব্রাহিমের মেয়ে ছাহেরাকে বিয়ে করে মফিজুর। বিয়ের এক বছর পর মাফিয়া নামের একটি কন্যা সন্তানের জন্ম দেয় ছাহেরা। গত তিন বছর আগে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু ছাহেরার সাথে মফিজের পুনঃসম্পর্ক স্থাপনের চেষ্টা চলছিল ও ছাহেরাদের বাড়িতে যাতায়াত ছিল বলে জানায় এলাকাবাসী। এ কারণে মফিজুরের সাথে তাদের বাড়ির লোকজনের সম্পর্ক ছিন্ন হয়ে যায় এবং মফিজুর ঘাটাইল উপজেলার মনিদহ গ্রামে আলমগীরের মেশিনে ড্রাইভার হিসাবে কাজ করতেন এবং সেখানেই থাকতেন। 

রবিবার সকালে উপজেলার কান্দুলিয়া গ্রামের জিএম নামের এক লোকের একটি পতিত জমিতে তার লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, তার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় তার তালাকপ্রাপ্ত স্ত্রী ছাহেরাকে আটক করা হয়েছে।

 


বিডি-প্রতিদিন/ ২৯ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর