২৯ মে, ২০১৬ ১৮:৩৩

'স্বাস্থ্যখাতকে সেবামুখী করা দরকার'

নোয়াখালী প্রতিনিধি:

'স্বাস্থ্যখাতকে সেবামুখী করা দরকার'

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, স্বাস্থ্যখাতকে বাণিজ্যিকরণের চেয়ে সেবামুখী করা দরকার। বেসরকারি খাতে স্বাস্থ্যসেবা অনেক উন্নতি লাভ করলেও ঐতিহ্যবাহী নোয়াখালী জেলা সরকারি ও বেসরকারি স্বাস্থ্য সুবিধায় অনেকটাই পিছিয়ে রয়েছে। এই জেলায় হৃদরোগ ইনস্টিটিউট,ক্যান্সার ইনিস্টিটিউট, আ.ই.সিউ, সি.সি,উ ইত্যাদি সরকারি কিংবা বেসরকারি কোন সুবিধা এখনো প্রতিষ্ঠিত হয়নি। 

প্রতিমন্ত্রী  আজ রবিবার দুপুরে নোয়াখালী মাইজদী শহরের হাসপাতাল রোডে নবনির্মিত বেসকারি হাসপাতাল হাসপাতাল এর সেবা কার্যক্রম উদ্বোধনকালে এ কথা বলেন। এসময় মন্ত্রী নোয়াখালী পৌরসভা ও গ্রামীণ রাস্তাঘাটের প্রয়োজনীয় সংস্কার করে দেবার প্রতিশ্রুতি দিয়ে স্থানীয় উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন ও নবনির্বাচিত মেয়রকে মন্ত্রণালয়ে যাবার বিশেষ অনুরোধ করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এসএ টিভি ও এসএ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ, নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান এড্ভোকেট সিহাব উদ্দিন (শাহীন), জেলা বিএমএ সভাপতি ডা. এম এ নোমান, হাসপাতালের উপদেষ্টা মোবারক হোসেন আজাদ,বাংলাদেশ আওয়ামী সমবায় লীগের নোয়াখালী জেলা শাখার সভাপতি ফরিদা আক্তার,  সিভিল সার্জন ডা.মজিবুল হক , রয়্যাল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক বোরহান উদ্দিন মিঠু ।  

এর আগে সকালে মন্ত্রী নোয়াখালী জেলা সার্কিট হাউস হল রুমে একটি বাড়ি একটি খামার প্রকল্প, প্রধানদের সাথে মত বিনিময় করেন। 
  


বিডি-প্রতিদিন/ ২৯ মে, ২০১৬/ আফরোজ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর