৩১ মে, ২০১৬ ১৭:০০

সন্ত্রাসী হামলায় আহত শিক্ষকের পাশে ইবি'র তিন বিভাগ

ইবি প্রতিনিধি:

সন্ত্রাসী হামলায় আহত শিক্ষকের পাশে ইবি'র তিন বিভাগ

সন্ত্রসীদের নৃশংস হামলায় গুরুতর আহত ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুজ্জামানের চিকিৎসায় আর্থিক সহযোগিতায় এবার হাত বাড়িয়ে দিয়েছে ব্যবসায় প্রশাসন অনুষদের তিনটি বিভাগ। মঙ্গলবার দুপুর ১টায় ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর ড. মাহবুবুল আরফিন, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া রহমান ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি মো. আসাদুজ্জামান আহত শিক্ষক ড. সাইফুজ্জামানের উন্নত চিকিৎসার জন্য ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের কাছে প্রায় অর্ধলক্ষ টাকার চেক তুলে দেন। 

ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার বলেন, ‘বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্য ড. সাইফুজ্জামানের চিকিৎসার্থে আর্থিক সহযোগিতায় ব্যবসায় প্রশাসন অনুষদের তিনটি বিভাগ এগিয়ে আসায় আমি অনেক আনন্দিত হয়েছি। আমি আশা করি সাইফুজ্জামানের চিকিৎসায় ব্যবস্থাপনা, মার্কেটিং এবং ফিন্যান্স বিভাগের মত সকল বিভাগ সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।’ 

উল্লেখ্য, ২০ মে কুষ্টিয়ার বটতৈল এলাকার শিশিরমাঠ নামক স্থানে সন্ত্রসীদের নৃশংস হামলায় হোমিওপ্যাথিক চিকিৎসকের মৃত্যু হয় এবং একই ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুজ্জামান গুরুতর আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক এয়ার এ্যাম্বুলেঞ্জে করে ঢাকায় পাঠানো হয়। সেই থেকে সাইফুজ্জামান ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

বিডি-প্রতিদিন/ ৩১ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর