৩১ মে, ২০১৬ ১৮:৫০

বান্দরবানে জন সংহতি সমিতির নেতা খুন, আটক ১

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে জন সংহতি সমিতির নেতা খুন, আটক ১

বান্দরবানে জনসংহতি সমিতির সহযোগী সংগঠন পার্বত্য যুব সমিতির তথ্য ও প্রচার সম্পাদক সুনিল চাকমার (৩৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে কুহালং ইউনিয়নের কিবুক পাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে পুলিশ যুব সমিতির সদস্য মুইগ্য মারমাকে আটক করেছে। 

লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। জনসংহতি সমিতির নেতারা বলছেন, সুনিল চাকমাকে হত্যা করা হয়েছে। 

সুনিল চাকমা কিবুক পাড়ার প্রফুল্ল চাকমার ছেলে। সুনিল কুহালং ইউনিয়নের নির্বাচনে জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী পুশথোয়াই মারমার পক্ষ হয়ে কাজ করছিলেন। প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে বলে জনসংহতি সমিতির নেতৃবৃন্দ অভিযোগ করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে কিবুক রাবার বাগান পাড়ায় সুনিল চাকমার লাশ তার বাড়ির পাশে জঙ্গলে পরে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। সকালে সদর থানা থেকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের গলা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, সুনিল চাকমাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

জনসংহতি সমিতির জেলা শাখার সভাপতি উছোমং মারমা জানান, আগামী ৪ জুন কুহালং ইউনিয়নের নির্বাচনে সুনিল চাকমা তাদের সমর্থিত প্রার্থীর পক্ষ হয়ে প্রচারণা চালাচিছলেন। সোমবার রাতে কয়েকজন যুবক সুনিলকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সকালে ঘরের পাশের জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ সুনিল চাকমাকে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন।

 

বিডি-প্রতিদিন/ ৩১ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর