৩১ মে, ২০১৬ ২১:২১

সিরিয়াল কিলার পিচ্চি বাবুসহ ৩ জনের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

সিরিয়াল কিলার পিচ্চি বাবুসহ ৩ জনের যাবজ্জীবন

বগুড়ায় শাপলা খাতুন (২৫) নামে এক নারীকে হত্যার অভিযোগে সিরিয়াল কিলার আব্দুল মোমিন ওরফে বাবু মন্ডল ওরফে পিচ্চি বাবুসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার বিকেলে বগুড়ার সিনিয়র জেলা জজ আ ম মো. সাঈদ এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্র জানায়, ২০১০ সালের ৬ এপ্রিল রাতে শিবগঞ্জ উপজেলার মেঘাখর্দ্দ গ্রামের একটি ভুট্টা ক্ষেতে ওই নারীকে হত্যা করে মরদেহ ফেলে রাখে দুর্বৃত্তরা। পরের দিন অজ্ঞাতনামা হিসেবে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রথম পর্যায়ে পুলিশ ওই হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে ব্যর্থ হয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

২০১৪ সালে সিরিয়াল কিলার পিচ্চি বাবু পুলিশের হাতে গ্রেফতার হলে ওই হত্যাকাণ্ডসহ অন্তত আরও ছয়টি হত্যাকাণ্ডের বিষয়ে তথ্য দেয়। সেই তথ্যের ভিত্তিতে মামলাটি পুনরুজ্জীবিত করা হয়। একই সঙ্গে ওই মামলায় পিচ্চি বাবুর অপর দুই সহযোগী রাফিউল ইসলাম রাফি ও মোহাম্মদ শাহীনকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে রাফি ও পিচ্চি বাবু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জবানবন্দিতে তারা উল্লেখ করে, শাপলা খাতুন নামে ওই নারীকে দিয়ে দেহ ব্যবসা করানোর উদ্দেশ্যে ঢাকা থেকে তারা শিবগঞ্জ নিয়ে যায়। ওই নারী পিচ্চি বাবুর ঢাকার বাসা চিনতো। তিনি ঢাকায় ফিরে তাদের বিরুদ্ধে মামলা করতে পারে এই আশঙ্কায় তারা শাপলাকে হত্যা করে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর