Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১ জুন, ২০১৬ ১৭:০৭
চুরি করা মাছ বিক্রির ভাগবাটোয়ারা নিয়ে সংঘর্ষ, আটক ৪
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
চুরি করা মাছ বিক্রির ভাগবাটোয়ারা নিয়ে সংঘর্ষ, আটক ৪

নাটোর থেকে মাছ চুরি করে বগুড়ায় বিক্রির পর ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকাবাসি ৪ জনকে আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ তাদের আটক করে নাটোর সদর থানা পুলিশ হেফাজতে প্রেরণ করেছে।

জানা যায়, মঙ্গলবার রাতে একটি পিকআপ নিয়ে ১০/১২ জন যুবক নাটোর এলাকায় একটি পুকুরে মাছ চুরি করে। পরদিন বুধবার ভোরে বগুড়ার জেলার শেরপুর উপজেলার মাছের আড়তে তারা মাছগুলো বিক্রি করে। এরপর তারা পিকআপ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়না হয়। পথেমধ্যে এই মাছ বিক্রি টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে পিকআপের মধ্যেই তাদের মারামারি শুরু হলে নন্দীগ্রাম উপজেলার ভাগবজর নামকস্থানে স্থানীয় লোকজন তাদের আটক করে। এসময় স্থানীয় লোকজন ৪ যুবককে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। তারপর তারা ঘটনার বিস্তারিত জানালে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

আটককৃতরা হলো- নওগাঁ জেলার খাগড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে জসিম উদ্দিন (৩২), রাণীনগর উপজেলার হরিসপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আজাদুল ইসলাম (৪২), চাঁপাই জেলার শিবগঞ্জ উপজেলার পনেরশিয়া গ্রামের মিন্টুর ছেলে জেম (৩৫) ও আত্রাই উপজেলার মহাদিঘী গ্রামের শরীফ উদ্দিনের ছেলে পিকআপ চালক আইনুল হক (২৩)।

বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান শামীম ইকবাল জানান, তারা নাটোরে পুকুরের নৈশ্য প্রহরী কে হাত-পা বেঁধে মারপিট করে মাছ ডাকাতি করার সত্যতা পাওয়া গেছে। এঘটনায় আটক চারজনকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ০১ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow