Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ জুন, ২০১৬ ২০:৩১
বাগেরহাটে দু'গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২৫
শেখ আহ্সানুল করিম, বাগেরহাট :
বাগেরহাটে দু'গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ২৫

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলার মৌপুরা ও আস্তাইল গ্রামের বাসিন্দাদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে এসময় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। আহতদের মধ্যে এনায়েত চৌধুরী, মনু চৌধুরী, মাসুম চৌধুরী, জানিক চৌধুরী ও চপল চৌধুরীর অবস্থা আশংকাজনক।

মোল্লহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসম খায়রুল আনাম বলেন, উপজেলার পাশাপাশি মৌপুরা গ্রামের এনায়েত চৌধুরী ও আস্তাইল গ্রামের ইউপি সদস্য সেন্টু খাঁর সঙ্গে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে দুপুরে প্রথমে ইউপি সদস্য সেন্টু খাঁর সমর্থকরা প্রতিপক্ষ এনায়েত চৌধুরীর এক সমর্থককে মারধর করে। এই খবর এনায়েত চৌধুরীর সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে উভয় গ্রুপ লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষ চলে। এতে উভয় পক্ষের ২৫ জন রক্তাক্ত জখম হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে পুলিশী প্রহরা জোরদার করা হয়েছে। আহতদের উদ্ধার করে মোল্লাহাট ও পাশ্ববর্তি গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বিডি-প্রতিদিন/ ০১ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow