Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ জুন, ২০১৬ ০৮:৪০
পাঁচবিবিতে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত
মাজেদ রহমান, জয়পুরহাট
পাঁচবিবিতে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

জয়পুরহাটের পাঁচবিবিতে যৌথ বাহিনীর সাথে 'বন্দুকযুদ্ধে' তরিকুল ইসলাম(৪৫) নামের এক মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। এ সময় এক পুলিশ ও দুই বিজিবি সদস্য আহত হয়েছেন।

এ ছাড়া ঘটনাস্থল থেকে তিন শতাধিক বোতল ফেন্সিডিল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার রতনপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানান পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

নিহত মাদক ব্যাবসায়ী তরিকুল ইসলাম রতনপুর গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকা দিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে যাওয়া হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে পুলিশ-বিজিবির সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী ওই এলাকায় অভিযান চালায়। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে যৌথ বাহিনীর উপর আক্রমণ চালায়। আত্মরক্ষার্থে এসময় যৌথ বাহিনী গুলি ছুঁড়লে তরিকুল ইসলাম নামের ওই মাদক ব্যাবসায়ী নিহত হয়।

তিনি আরও বলেন, মাদক ব্যাবসায়ীদের আক্রমণে এক পুলিশ সদস্য ও দুই বিজিবি সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে দুই শতাধিক বোতল ফেন্সিডিল ও হাসুয়া, বল্লমসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত তরিকুলের বিরুদ্ধে পাঁচবিবিসহ বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ১১টির বেশী মামলা রয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/০২ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow