Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ জুন, ২০১৬ ১২:৫৮
পরকীয়ার জেরে উল্লাপাড়ায় স্বামীকে খুন, স্ত্রী আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি
পরকীয়ার জেরে উল্লাপাড়ায় স্বামীকে খুন, স্ত্রী আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আবু বকর (৭২) নামে এক বৃদ্ধকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ উপজেলার হাওড়া গ্রামের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী আছিয়া খাতুনকে (৩২) গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। নিহত আবু বকর উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের ছোট কোয়ালিবেড় গ্রামের মৃত আকছেদ মন্ডলের ছেলে ছিলেন।

স্থানীয়রা জানায়, বৃদ্ধ আবু বকরের স্ত্রী আছিয়ার সঙ্গে স্থানীয় এক ব্যক্তির পরকীয়া প্রেম চলছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছিল। এরই জের ধরে বুধবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে আজ সকালে হাওড়া এলাকার একটি ক্ষেতের মধ্যে বৃদ্ধের লাশ রক্তাক্ত লাশ পাওয়া যায়। এ ঘটনায় স্থানীয়রা বৃদ্ধের স্ত্রী আছিয়াকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহম্মেদ জানান, পরকীয়ার কারণেই বৃদ্ধকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য তা সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আছিয়াকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডি-প্রতিদিন/২ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow