Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ২ জুন, ২০১৬ ১৬:১৯
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি:
ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহের ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের বাগান রাগামারায় দু’জন ও ভোর ৪টার দিকে রায়মনি নামক স্থানে একজন নিহত হয়েছেন। নিহতরা হলেন: লাল মিয়া (৪০), নূরুল ইসলাম (৩২) ও জাকির হোসেন (২৮)।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাগান রাগামারায় নিহত দুইজনে পরিবারের কোন আপত্তি না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসীও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ- ঢাকা মহা সড়কে বাগান রাগামারা নামক স্থানে ময়মনসিংহগামী একটি পণ্যবোঝাই ট্রাক রাগামারা-পাঁচপাড়া সড়কের পাশে দাড়িয়ে থাকা সিএনজি ও অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন উপজেলার সদর ইউনিয়নের বাগান গ্রামের ইয়াছিন আলীর ছেলে অটো ভ্যান চালক লাল মিয়া (৪০)। এ সময় গুরুতর আহত অবস্থায় একই গ্রামের ইউসুফ আলীর ছেলে নূরুল ইসলামকে (৩২) উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, ভোর ৪টার দিকে একই উপজেলার রায়মনি নামক স্থানে ট্রাক মেরামতের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক জাকির হোসেনকে (২৮) চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত জাকির মুক্তাগাছা উপজেলার পাইকা শিমুল গ্রামের বাসিন্দা।

 

বিডি-প্রতিদিন/ ০২ জুন, ২০১৬/ আফরোজ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow