Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ জুন, ২০১৬ ১৮:২৫
গৃহকর্মীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি:
গৃহকর্মীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

রূপগঞ্জ সীমান্তবর্তী ডেমরায় ১৪ বছরের এক কিশোরী গৃহকর্মী বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক মো. খোরশেদ আলমকে (২৬) আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। খোরশেদ আলম চট্রগ্রামের সীতাকুন্ডু থানার পূর্ব আমিরাবাদ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। সে ডেমরার কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় একটি লেস ফিতা কারাখানায় কর্মরত শ্রমিক।

পুলিশ জানায়, গত ৩ বছর আগে চাঁদপুর থেকে এই কিশোরীকে ডেমরার বাশেরপুল এলাকার হুমায়ূন কবিরের বাসায় গৃহকর্মী হিসেবে নিয়ে আসা হয়। হুমায়ূন কবিরের বাসার দক্ষিণে মো. মঈনুদ্দীন মোহনের লেস ফিতার কারখানায় কাজ করত ধর্ষক। গৃহকর্মী কাজের উদ্দেশ্যে প্রতিদিন বাসার নীচে নামলে এক পর্যায়ে ধর্ষকের সঙ্গে আলাপ পরিচয় হয়।
 
পুলিশ আরও জানায়, গত ২৬ এপ্রিল উক্ত কারখানাটি স্থানান্তর হয় ধার্মিকপাড়ায়। এতে তাদের মধ্যে দেখা সাক্ষাৎ প্রায় বন্ধ হয়ে যাচ্ছিল। পরে গত ৩০ মে ধর্ষক এই গৃহকর্মীকে বিয়ে করে তার মায়ের কাছে নিয়ে যাবে বলে প্রলোভন দেখায়। এতে রাজি হয়ে মেয়েটি খোরশেদের সঙ্গে ঐ দিন রাতে পালিয়ে যায়। এরপর খোরশেদ গৃহকর্মীকে নিয়ে ডগাইর এলাকায় একটি ভাড়া বাড়িতে ৩ ঘন্টা আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাতে তাকে ইষ্টার্ন হাউজিং সাত্তার জামে মসজিদ সংলগ্ন রাস্তায় ফেলে চলে যায়।
এ বিষয়ে ডেমরা থানার ওসি এসএম কাওসার বলেন, উক্ত ঘটনায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। চিকিৎসার জন্য রাতে গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। পাশাপশি ধর্ষক খোরশেদ আলমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ০২ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow