Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ০৮:৩৬
হবিগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
অনলাইন ডেস্ক
হবিগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জের বাহুবল উপজেলার হাফিজপুর এলাকায় যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৪) ভোর ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই যাত্রীর মধ্যে একজন সিলেট জেলার জকিগজ্ঞ উপজেলার সুলতানপুর গ্রামের মানিক মিয়া (৪০)। তিনি দুবাই থেকে বাড়ি ফিরছিলেন। নিহত অপর নারী (৩০) যাত্রীর পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিদেশ ফেরত অন্তত ৩০ যাত্রী নিয়ে ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। পথিমধ্যে বাহুবলের হাফিজপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ নিহত দু'জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এছাড়া আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল পাঠায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডিতে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হন। আহত হন আরও অন্তত ১৮ জন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow