Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৭:০৫
খাগড়াছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি
খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি

খাগড়াছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি পৌরসভাসহ যৌথভাবে বিভিন্ন সংগঠনের উদ্যোগে আজ সকালে এ র‌্যালি অনুষ্ঠিত হয়। পৌরসভার মেয়র রফিকুল আলম এর নেতৃত্বে বর্ণাঢ্য এ র‌্যালি পৌরসভা থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে টাউন হলে গিয়ে এক আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

পৌর টাউন হল রুমে সাংবাদিক প্রদীপ চৌধুরীর সঞ্চলানায় ও উন্নয়ন কর্মী লালসা চাকমার সভাপতিত্বে নির্ধারিত বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য দেন টিআইবির এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম, প্রবন্ধ উপস্থাপন করেন তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রিপন চাকমা।  

আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন মেয়র রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন সন্কা এর শিক্ষা উপ-কমিটির আহ্বায়ক প্রবীন শিক্ষাবিদ ধর্মরাজ বড়ুয়া, খাগড়াছড়ি সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো: মিজানুর রহমান, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: মিটন চাকমা, প্যানেল মেয়র জাফর আলম ও সনাক সদস্য আবুল কাশেম। বক্তব্য রাখেন নারী নেত্রী নমিতা চাকমা ও জেলা ব্রাক প্রতিনিধি হুমায়ুন কবির প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে মেয়র রফিকুল আলম বলেন,  আগামী ০১ বছরের মধ্যে পরিবেশবান্ধব পৌরসভা বিনির্মানে উল্লেখযোগ্য অগ্রগতি সাধিত হবে। তিনি খাগড়াছড়িকে নাগরিকবান্ধব, পরিবেশবান্ধব, দূষনমুক্ত ও পর্যটনমুখী পৌরসভায় রুপান্তরিত করতে সকল স্থরের নাগরিকের সহযোগিতা কামনা করেন।   


বিডি প্রতিদিন/০৪ জুন ২০১৬/হিমেল-০৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow