Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৮:১৩
রূপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে আহত ১০
অনলাইন ডেস্ক
রূপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে আহত ১০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু'পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

এসময় একপক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেল ৩টার দিকে উপজেলার শিমুলিয়া এলাকায় ঘটে এ ঘটনা।

আহতরা হলেন- গিয়াস উদ্দিন, রবিউল ইসলাম, কাকলি আক্তার, জবল সরকার, ইমরান হোসেন, নেয়ামুল হক, সুমি আক্তার, রাবেয়া আক্তার। এদের মধ্যে সুমি আক্তার ও জবল সরকারকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিমুলিয়া এলাকায় বসতবাড়ির ২ শতাংশ জমি নিয়ে জবল সরকারদের সঙ্গে পার্শ্ববর্তী গিয়াস উদ্দিনদের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শনিবার বিকেল ৩টার দিকে দু’পক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

এসময় একপক্ষের লোকজন আরেক পক্ষের লোকজনের বাড়িঘরে হামলা, ভাঙচুর, লুটপাট চালিয়েছে বলেও অভিযোগ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে ফের উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/ ০৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow