Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ২০:১২
'খালেদা সরকার উৎখাতে মোসাদের সঙ্গে ষড়যন্ত্র করছেন'
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
'খালেদা সরকার উৎখাতে মোসাদের সঙ্গে ষড়যন্ত্র করছেন'

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে ও দেশে নৈরাজ্য সৃষ্টি করে সরকার পতনে ব্যর্থ হয়ে বেগম খালেদা জিয়া এখন ষড়যন্ত্র শুরু করেছেন। নির্বাচিত সরকারকে উৎখাত করতে বেগম জিয়া মুসলানদের শত্রু ইহুদীদের সঙ্গে হাত মিলিয়েছেন।

শনিবার বিকেলে বাজার ষ্টেশনস্থ মুক্তির সোপানে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম আবু মোহাম্মদ গোলাম শোক ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে-বিশ্ব যখন শেখ হাসিনার নেতৃত্বকে প্রশংসা করছে, তখন বেগম জিয়া ইহুদীবাদের সংগঠন মোসাদের সঙ্গে দিল্লীতে বসে সরকার পতনের ষড়যন্ত্র করেছে। এর আগেও তারা লন্ডনে বসে প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়কেও অপহরণ ও হত্যার ষড়যন্ত্র করেছিল। কিন্তু সে ষড়যন্ত্রও ব্যর্থ হয়েছে। জনগনকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে বলেও তিনি বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসে সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, আমজাদ হোসেন মিলন এমপি, আব্দুল মজিদ মন্ডল এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. কে.এম. হোসেন আলী হাসান প্রমুখ।
 
এর আগে তিনি সিরাজগঞ্জ সার্কিট হাউসের হলরুমে প্রস্তাবিত শহীদ এম মনসুর আলী সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল নির্মাণ প্রকল্পের জমি অধিগ্রহণের ক্ষতিপুরণ বাবদ ৪৫ কোটি ৯১ লাখ ১৮ হাজার টাকার চেক জেলা প্রশাসক বিল্লাল হোসেনের হাতে তুলে দেন।

বিডি-প্রতিদিন/ ০৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow