Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১২:০৫
চৌদ্দগ্রামে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সমাবেশ
চৌদ্দগ্রাম প্রতিনিধি:
চৌদ্দগ্রামে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সমাবেশ

কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি মেম্বার ডাঃ সোহরাওয়ার্দীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ করেছে নেতাকর্মীরা। আজ সকালে স্থানীয় ধোড়করা বাজারে এ প্রতিবাদ সভা করেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালের রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ভ ম আফতাবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা ছালেহ আহমদ ভূঁইয়া, সভাপতি কবির আহমেদ ভূঁইয়া, ধোড়করা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাফেজ নজির আহমেদ, সেক্রোরী কবির আহমেদ বাচ্চু, কনকাপৈত ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী রেজাউল হক মিন্টু, সাবেক মেম্বার মামুন মিয়া ও ননা মিয়া প্রমুখ।  

এসময় হামলার শিকার আওয়ামী লীগ নেতা ডাঃ সোহরাওয়ার্দীসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দ ডাঃ সোহরাওয়ার্দীর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।  

উল্লেখ্য, দাবিকৃত এক লাখ টাকা চাঁদা না দেয়ায় গত ২৯ মে ধোড়করা বাজারে আওয়ামী লীগ নেতা ডাঃ সোহরাওয়ার্দীর উপর হামলা চালায় শাকতলা গ্রামের পারভেজ, এমরান, জহির, রাসেল ও শহীদসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জন। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেন ডাঃ সোহরাওয়ার্দী।  

 

বিডি প্রতিদিন/০৫ জুন ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow