Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১৯:১৮
গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ
গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চরলক্ষিপুর গ্রাম থেকে দিনা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার লাশটি উদ্ধার করা হয়েছে।

 

দিনা খাতুন ওই গ্রামের তুহিনের স্ত্রী ও শৈলকুপার নাকোল গ্রামের আব্দুস সাত্তার বিশ্বাসের মেয়ে।  

দিনা খাতুনের চাচাতো ভাই তোজাম হোসেন অভিযোগ করেছেন, তার বোনকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি দাবী করেন। শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, রবিবার সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ দিনা খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ নির্ণয় করা যাচ্ছে না। এ ব্যাপারে দিনার শ্বশুর তোফাজ্জেল হোসেন শৈলকুপা থানায় পেটের পীড়া সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে মর্মে একটি জিডি করেছেন।  

এদিকে জোর করে স্ত্রীকে তালাক নেওয়ার কারণে আব্দুল্লাহ (২৪) নামে এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে জেলার হরিণাকুণ্ডু উপজেলার মান্দারতলা গ্রামে। তিনি ওই গ্রামের মুনছুর আলীর ছেলে।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুল্লাহ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় বিয়ে করেন। বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজন মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে তার স্ত্রীকে জোর করে তালাক নিয়ে নেয়। শুক্রবার রাতে আব্দুল্লাহকে মারধর করে শ্বশুরবাড়ির লোকজন তাড়িয়ে দেয়। বাড়ি ফিরে শনিবার তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।   


বিডি-প্রতিদিন/ ০৫ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow