Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১৭:১০
হরিণাকুণ্ডুতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ৩
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:
হরিণাকুণ্ডুতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ৩

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কাপাসাহাটিয়া ইউনিয়নের সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলফাজ উদ্দিনকে (৫৪) কুপিয়ে হত্যা করেছে তার ভাতিজা ও ভাগ্নেরা। এ সময় বাধা দিতে গেলে সোলাইমান, ড্যানি ও শফিউদ্দীন নামে আরো ৩ জনকে কুপিয়ে জখম করা হয়।

তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আলফাজ উদ্দিন হরিণাকুণ্ডু উপজেলার দরিরয়াপুর গ্রামের মৃত সাজ উদ্দিন মোল্লার ছেলে।    

গ্রামবাসী সুত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে গ্রামে একটি হত্যাকাণ্ড ঘটে। এই মামলার আসামী ছিলেন নিহত আলফাজ তার ভাতিজা ও ভাগ্নেরা। এ হত্যা মামলায় হাজিরার দিন ছিল আজ সোমবার। কিন্তু হাজিরা দিতে দেরিতে আসে তার ভাতিজা আকরাম হোসেন। এ সময় চাচা আলফাজ ভাতিজাকে মারধর করে। হাজিরা শেষে দুপুর আড়াইটার দিকে বাড়িতে ফিরে ভাতিজা আকরাম একই গ্রামের ফুফাতো ভাই হাবিবুর ও সাইফুলকে সঙ্গে নিয়ে চাচা আলফাজকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়া দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

হরিণাকুণ্ডু থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, পারিবারিক ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ তাদেরকে গ্রেফতারের চেষ্টা করছে।

বিডি-প্রতিদিন/ ০৬ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow