Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১৯:১৮
'এসপির স্ত্রীকে হত্যা করে সরকারকে দুর্বল করার চেষ্টা'
লাবলু মোল্লা, মুন্সীগঞ্জ:
'এসপির স্ত্রীকে হত্যা করে সরকারকে দুর্বল করার চেষ্টা'

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এসপি বাবুল আক্তারের স্ত্রীকে হত্যা করে পুলিশ ও সরকারকে দুর্বল করার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। 

আজ বেলা সাড়ে ১১ টায় মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশ থানায় জব্দকৃত ৪৫০টি অটোরিক্সার ব্যাটারি বিনষ্টকালে পরির্দশনে এসে তিনি এ কথা বলেন। 

এসময় তিনি বলেন, বাবুল একজন সাহসী পুলিশ অফিসার, সন্ত্রাসীদের বিরুদ্ধে তার কঠোর অবস্থান ছিলো। তাই সন্ত্রাসীদের কাছে বাবুল একটি আতঙ্ক হওয়ায় তার স্ত্রীকে হত্যা করে পুলিশের পাশাপাশি সরকারকে দুর্বল করার চেষ্টা করা হয়েছে। তবে সন্ত্রাসীদের এসব অপচেষ্টা কখনো সফল হবেনা।  

মন্ত্রী আরো বলেন, দেশের সকল সড়ক মহাসড়কে মটরসাইকেলে দু’জনের বেশি আরোহন করা বন্ধ করতে হবে। এ বিষয়ে বিআরটিএর চেয়ারম্যানকে নির্দেশনা দেয়া হয়েছে যা আজ থেকে কার্যকর হবে। 

এসময় আরো উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ সদর দপ্তরের এসপি শাহিনা আমিন, মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক  শওকত আলী মজুমদার, জেলা অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ কবির, হাইওয়ে পুলিশের এএসপি আনোয়ার হোসেন ও হাসাড়া হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ ডেরিক ষ্টেফান কুইয়াসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

 

বিডি প্রতিদিন/০৬ জুন ২০১৬/হিমেল-১৪




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow