Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ জুন, ২০১৬ ১০:৩৫
এবার ঝিনাইদহে পুরোহিতকে গলা কেটে হত্যা
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ
এবার ঝিনাইদহে পুরোহিতকে গলা কেটে হত্যা

ঝিনাইদহের সদর উপজেলার মহিষাডাঙ্গা এলাকায় মহিষার ভাগাড় বিলের মধ্যে আজ মঙ্গলবার সকালে আনন্দ গোপাল ঠাকুর (৭৫) নামে এক পুরোহিতকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সদর উপজেলার করতিপাড়া মৃত সত্য গোপাল গাঙ্গুলির ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আনন্দ গোপাল ঠাকুর নিজ বাড়ি সদর উপজেলার করতিপাড়া গ্রাম থেকে সকাল ৯টার দিকে সাইকেল যোগে কালীগঞ্জ উপজেলার একটি বাড়িতে পূজা করার উদ্দেশ্য যাচ্ছিলেন। পথিমধ্যে নলডাঙ্গা ইউনিয়নের সোনাইখালি খড়াশুনির মাঝামাঝি স্থানের মহিষার ভাগাড় বিল নামকস্থানে পৌঁছলে মোটরসাইকেল যোগে ৩ দুর্বৃত্ত তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

খবর পেয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার ও পুলিশ সুপার আলতাফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পুরোহিতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা ১২টা ৪০ মিনিট) পুলিশ কাউকে আটক করতে পারেনি।  

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল জানান, প্রাথমিকভাবে হত্যার কারণ জানতে পারেনি। তবে সমসাময়িক টার্গেট কিলিং-এর অংশ হিসাবে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।   

 

বিডি-প্রতিদিন/ ০৭ জুন ১৬/ সালাহ উদ্দীন/ আফরোজ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow