Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ জুন, ২০১৬ ১৩:৩৫
মানিকগঞ্জে ট্রাক মালিকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার
মো. কাবুল উদ্দিন খান, মানিকগঞ্জ
মানিকগঞ্জে ট্রাক মালিকের  হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথুলী বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক থেকে হাত-পা বাঁধা অবস্থায়  আবদুল মজিদ (৫২) নামে  ট্রাক মালিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।   

সোমবার রাতে ট্রাকে যাওয়ার পথে চালক জহিরুল ইসলাম (২৮) হাত-পা রশি দিয়ে বেঁধে পিটিয়ে তাকে হত্যা করে বলে নিহতের ছেলে রাজীব হোসেন জানিয়েছেন।

তবে, কি কারণে এই হত্যাকাণ্ড তা নিশ্চিত করতে পারেননি তিনি।
 
নিহত মজিদ ঢাকার আশুলিয়া থানার খেরুয়া এলাকার মৃত আশরাফ আলীর ছেলে। ট্রাক চালকের বাড়ি মানিকগঞ্জে। তার পূর্ণ ঠিকানা জানা যায়নি। এ ঘটনার পর থেকে  চালক ও সহকারী (হেলপার) পলাতক রয়েছেন।

রাজীব হোসেন সাংবাদিকদের জানান, রাতে ঢাকা থেকে বৈদ্যুতিক ট্রান্সমিটার নিয়ে তাদের ট্রাক (মানিকগঞ্জ ট ০২-০১১১) ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হয়। এ সময় ট্রাকে চালক ও সহকারীর সঙ্গে বাবাও ছিলেন। সোমবার রাত আড়াইটার দিকে মোবাইল ফোনে খবর পেয়ে স্বজনদের নিয়ে উথলী বাসস্ট্যান্ডে যাই। এসময় ট্রাকের কেবিনের ভিতর বাবাকে হাত পা বাঁধা অবস্থায় দেখতে পাই। বাবাকে দ্রুত মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার  শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান রাজীব।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে রয়েছে। চালক ও সহকারীকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।  


বিডি-প্রতিদিন/ ০৭ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow