Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ জুন, ২০১৬ ১৭:৩৯
বড়াইগ্রামে দলীয় কর্মী হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ
নাটোর প্রতিনিধি:
বড়াইগ্রামে দলীয় কর্মী হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ

নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ নেতাকর্মীদের নামে হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকালে জোনাইল বাজারে বড়াইগ্রাম-চাটমোহর সড়কে এ ঘটনা ঘটে।

ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান হারেজ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি নেপাল চন্দ্র সরকার, সাবেক ছাত্রলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, ২৮ মে অনুষ্ঠিত নির্বাচনের পর দিন সকালে শাহাবুল ইসলাম ভুলনের (২৫) নেতৃত্বে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা চামটা গ্রামে নৌকা সমর্থকদের বাড়ি-ঘরে অতর্কিত হামলা করে নৌকা সমর্থক ১২ নেতাকর্মীকে বেধড়ক পিটিয়ে আহত করে। দুদিন পর ভুলন মারা গেলে ছাত্রলীগ সভাপতি আল মামুনসহ ৩২ জনের নামে ষড়যন্ত্রমুলকভাবে হত্যা মামলা দায়ের করা হয়।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে ভুলন হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও দোষী ব্যাক্তিদের আইনের আওতায় আনার পাশাপাশি নির্দোষ নেতাকর্মীদের মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসুচি দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন তারা।  


বিডি প্রতিদিন/০৭ জুন ২০১৬/হিমেল-১৫




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow