Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ জুন, ২০১৬ ১৭:৫১
বগুড়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার ৪
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার ৪

বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল ও ১৩ রাউন্ড গুলিসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত সোমবার রাতে বগুড়ার শহরদিঘি উত্তর পাড়ায় এবং কাহালু থানার দোগাছি ছয় ঘরিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় ২টি ম্যাগজিন ও ১শ পিচ ইয়াবাও উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়া সদর উপজেলার শহরদীঘি গ্রামের নজরুল ইসলামের ছেলে আল রাব্বি (২২), পালশা গ্রামের ওমর ফারুকের ছেলে আশিক মন্ডল (২৫), পশ্চিম পালশা গ্রামের ইসরাফিল এর ছেলে পারভেজ হোসেন বাপ্পি (২২) এবং কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী লেবু বেগম (৪৮)।

আজ দুপুরে বগুড়ার গোয়েন্দা পুলিশের ওসি আমিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে বগুড়া শহরের শহরদীঘিতে অভিযান চালিয়ে রাব্বিকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাপ্পির স্বীকারোক্তি অনুযায়ী কাহালুর দোগাছি ছয়ঘরিয়া গ্রাম থেকে লেবু বেগমকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তার কাছে বাপ্পির অস্ত্র রাখা ছিল।

পৃথক অভিযানে ম্যাগজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। বগুড়া পুলিশ সুপার আসাদুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে ডিবি ওসি আমিরুল ইসলামের নেতৃত্বে অভিযানে এসআই ফিরোজ, এসআই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স অংশ গ্রহণ করেন। গ্রেফতারকৃতরা অস্ত্র ব্যবসার সাথে দীর্ঘদিন থেকে জড়িত বলে ডিবি পুলিশ জানিয়েছে।

 

বিডি প্রতিদিন/০৭ জুন ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow