Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ৮ জুন, ২০১৬ ১১:৩৪
শরীয়তপুরে ৫ পুলিশ সদস্য বরখাস্ত
অনলাইন ডেস্ক
শরীয়তপুরে ৫ পুলিশ সদস্য বরখাস্ত

শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সদস্যদের উপর ডিবি পুলিশের হামলার ঘটনায় ৫ পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। শরীয়তপুর জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন আজ এ তথ্য নিশ্চিত করেছেন।

এরা হলেন, এএসআই শাহিন সরদার, কনস্টেবল হেলাল উদ্দিন (কং নং ৪৪৪), সোহেল (কং নং ৭৪৫), রাসেল (কং নং ৬১৮) এবং লিটন (কং নং ৩৫৫)।

জানা যায়, গত বৃহস্পতিবার শরীয়তপুরের কয়েকজন ডিবি পুলিশ জাজিরার পশ্চিম সেনেরচর আজিজ মুন্সির কান্দি গ্রামের শাহজাহান ঢালীর ছেলে শাহেন শাহ ঢালীকে গ্রেফতার করার জন্য অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদের চেম্বারে যায়। এ সময় ডিবি পুলিশের সঙ্গে অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ডিবি পুলিশ অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের সঙ্গে খারাপ আচরণ করেন। 

এর প্রেক্ষিতে পুলিশ এবং আইনজীবীদের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে অ্যাডভোকেট জামাল ভুইয়া, অ্যাডভোকেট আমিনুল ইসলাম পলাশ, এপিপি অ্যাডভোকেট আলমগীর হাওলাদার, দুদকের পিপি এবং জেলা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট  নজরুল ইসলাম, এপিপি অ্যাডভোকেট পারভেজ রহমান জন, সিনিয়র অ্যাডভোকেট বজলুর রহমান, সিনিয়র অ্যাডভোকেট আসাদ খান মিলন এবং জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সিসহ চারজন পুলিশ আহত হয়।

এ ব্যাপারে শরীয়তপুর জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, সঠিকভাবে পেশাগত দায়িত্ব পালন না করার অভিযোগে তাদের বরখাস্ত করা হয়েছে।


বিডি প্রতিদিন/০৮ জুন ২০১৬/হিমেল-০৭




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow