Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৮ জুন, ২০১৬ ১৬:০৮
আপডেট :
সাভারে আদম ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ
সাভার প্রতিনিধি
সাভারে আদম ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

সাভারে সুরুজ গাজী নামের এক আদম ব্যবসায়ীর বিরুদ্ধে বাক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে সাভারের বিরুলিয়া এলাকার ওয়ালীর গ্রামের আদম ব্যবসায়ীর বাড়িতে। এ ঘটনায় ধর্ষিতার মা আজ বুধবার সকালে সাভার মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধর্ষিতার পরিবার ও এলাকাবাসী জানান, সাভারের বিরুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওয়ালীয়া গ্রামের আদম ব্যবসায়ী সুরুজ গাজী বিয়ের প্রলোভন দেখিয়ে গত কয়েক মাস ধরে ওই এলাকার আব্দুর রহিম গাজীর প্রতিবন্ধী মেয়ে মমতাজকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এর কয়েকদিন পর গত মঙ্গলবার ওই তরুণীকে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে হাত পা বেধে ধর্ষণ করেন ওই আদম ব্যবসায়ী। এসময় বাকপ্রতিবন্ধীর আর্ত চিৎকারে বাড়ির পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় এলাকাবাসীর সহায়তায় ধর্ষিতার পরিবার আজ বুধবার সকালে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

এলাকার নার্গিস আক্তার অভিযোগ করে বলেন, ‘আদম ব্যবসায়ী সুরুজ গাজী বিদেশে কাজের জন্য নারীদের পাঠানোর নাম করে আরো অনেক মেয়েকে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। এছাড়াও ধর্ষণের কথা কাউকে বললে তাদেরকে হত্যার হুমকি দেন ওই আদম ব্যবসায়ী।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘বাক প্রতিবন্ধী তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ ঘটনায় ধর্ষক আদম ব্যবসায়ীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

 

বিডি-প্রতিদিন/৮ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow