Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ জুন, ২০১৬ ১৬:১৮
মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১, আহত ১
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১, আহত ১

মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড সংলগ্ন বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের সামনে বিদ্যুতের তার ছিড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন (২৮) নামে এক গাড়ী চালক নিহত হয়েছে। এ ঘটনায় সোলাইমান হোসেন (৩০) নামে আরো একজন আহত হয়েছে। আজ সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০ টার দিকে বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের সামনে রেন্ট-এ-কারের চালক সুমন ও সোলাইমান তাদের গাড়ী থামিয়ে ভাড়া ধরার জন্য অপেক্ষায় ছিলেন। সুমন তার গাড়ী থেকে নেমে সহকর্মী সোলাইমানের গাড়ী ঘেষে দাড়িয়ে কথা বলার সময় পল্লী বিদ্যুতের তার ওই গাড়ীটির উপর ছিড়ে পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সুমন মারা যায়। 

এসময় গাড়ীর ভিতরে থাকা সোলাইমান দ্রুত দরজা খুলে বের হতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে স্থানীয় লোকজন দুইজনকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। 

নিহত সুমন উপজেলার গুয়াগাছিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসছে। 

এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লোক হতাহত হবার খবর পাওয়ার পরও স্থানীয় বিদ্যুৎ অফিস বিদ্যুৎ বন্ধ করেনি বলে অভিযোগ পাওয়া গেছে। এতে আহতদের উদ্ধার করতে দেরী হয়। যার ফলে এ প্রাণহানির ঘটনা ঘটেছে বলে দাবী প্রত্যক্ষদর্শীদের।

উল্লেখ্য, গত কয়েক মাসে গজারিয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের প্রাণহানি হয়েছে। এতো প্রাণহানির পরও পল্লী বিদ্যুৎ দৃশ্যমান কোন পদক্ষেপ না নেওয়ায় এলাকাবাসীর মাঝে চাপা ক্ষোভ বিরাজ করেছে।


বিডি প্রতিদিন/০৮ জুন ২০১৬/হিমেল-২৩




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow