Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১৫:২২
গৌরনদীতে গৃহবধূর মাথা ন্যাড়ার ঘটনায় স্বামীর বিরুদ্ধে পরোয়ানা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
গৌরনদীতে গৃহবধূর মাথা ন্যাড়ার ঘটনায় স্বামীর বিরুদ্ধে পরোয়ানা

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোড়ে যৌতুক দাবির ৩ লাখ টাকা না পেয়ে গৃহবধূ ফাতেমা আক্তারের (১৮) মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিহাবুল ইসলাম মামলাটি আমলে নিয়ে গৃহবধূর অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এবং শাশুড়ির বিরুদ্ধে সমন জারির নির্দেশ দেন।

এর আগে নির্যাতিতা ফাতেমা আক্তার বাদী হয়ে তার স্বামী শাহীন আকন, ভাসুর মাহাবুব আকন ও শাশুড়ি শামসুন্নাহার বেগমকে আসামি করে আদালতে মামলা করেন। বাদী ফাতেমা আক্তার পার্শবর্তী আধুনা গ্রামের ভ্যান চালক ফারুক সিকদারের মেয়ে।

বাদীর আইনজীবী আতিকুর রহমান জুয়েল জানান, গত ১০ জানুয়ারি ফাতেমার সাথে বাটাজোড়ের বাসিন্দা ওয়ার্কশপ মিস্ত্রী শাহীন আকনের বিয়ে হয়। বিয়ের সময় সাধ্যমত যৌতুক দেয় তার পরিবার। পরে শাহীন ওয়ার্কশপের কাজ ছেড়ে দুবাই যাওয়ার তার স্ত্রীর কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে। ফাতেমা যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে গত ৮ মে স্বামী শাহীন আকন, ভাসুর মাহাবুব আকন ও শাশুড়ি শামসুন্নাহার বেগম মিলে ফাতেমাকে নির্যাতন করেন। এক পর্যায়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয় তারা। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতন করা হয়। খবর পেয়ে গৃহবধূর বাবার বাড়ির লোকজন আহত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে চিকিৎসা দেন।

বিডি-প্রতিদিন/০৯ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow