Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১৬:৩০
বাহুবলে ৪ শিশু হত্যা: অভিযোগপত্র গ্রহণ করেনি আদালত
২ আসামির জামিন মঞ্জুর
হবিগঞ্জ প্রতিনিধি:
বাহুবলে ৪ শিশু হত্যা: অভিযোগপত্র গ্রহণ করেনি আদালত
ফাইল ছবি

হবিগঞ্জের বাহুবলে ৪ শিশু হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেননি আদালত। তবে দুই আসামির জামিন মঞ্জুর করেছেন আদালত। এরা হলেন সালেহ আহমেদ ও বশির। এরা অভিযোগপত্র থেকে অব্যাহতি পেয়েছিলেন। অপর ৫ আসামির জামিন নামঞ্জুর করেছে আদালত।  

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের নারী ও শিশু আদালতের বিচারক কিরণ শংকর হালদার এই আদেশ দেন। তিনি অভিযোগপত্র গ্রহণের জন্য শুনানির দিন ধার্য্য করেন ২০ জুন।

আদালত সূত্রে জানা যায়, সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যা মামলায় বৃহস্পতিবার নির্ধারিত তারিখে কারাগারে আটক আব্দুল আলী বাগাল, তার ছেলে জুয়েল মিয়া ও রুবেল মিয়া, ভাতিজা সাহেদ আলী ওরফে সায়েদ, অন্যতম সহযোগী হাবিবুর রহমান আরজু, সালেহ আহমেদ ও বশির আহমেদকে আদালতে হাজির করা হয়। ৭ আসামির পক্ষে তাদের আইনজীবী  জামিন প্রার্থনা করেন। অভিযোগ পত্র থেকে অব্যাহতি পাওয়ায় সালেহ আহমেদ ও বশিরের জামিন আবেদন করা হলে বিচারক তা মঞ্জুর করেন। অন্য আসামিদের জামিন না মঞ্জুর করা হয়।

মামলার আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, দুই আসামীর নাম অভিযোগপত্রে না থাকায় বিচারক তাদের জামিন মঞ্জুর করেছেন। মামলার পরবর্তি তারিখে অভিযোগপত্র গ্রহণের শুনানি হবে।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে জাকারিয়া শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০) গত ১২ ফেব্রুয়ারি গ্রামের পার্শ্ববর্তী মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়।  নিখোঁজের ৫ দিন পর ১৭ ফেব্রুয়ারি বাড়ির অদূরে বালিমাটিতে পুতে রাখা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। গত ৫ এপ্রিল হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের তৎকালীন ওসি মুক্তাদির হোসেন এ ঘটনায় ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


বিডি-প্রতিদিন/ ০৯ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow