Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১৭:০৪
বগুড়ায় প্রতিবন্ধী যুবতী ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় প্রতিবন্ধী যুবতী ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

বগুড়ার ধুনটে দৃষ্টি প্রতিবন্ধী এতিম যুবতী ধর্ষণ মামলায় রফিকুল ইসলাম (৪৫) নামে এক ধর্ষককে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া কারাগারে পাঠানো হয়।

রফিকুল ইসলাম ধুনট উপজেলার দিঘলকান্দি গ্রামের নছর আলীর ছেলে। এর আগে বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ৩১ মে রাত ৯টার দিকে রফিকুল ইসলাম কৌশলে প্রতিবন্ধী যুবতীর শয়ন ঘরে প্রবেশ করে। এ সময় আবু তাহেরের বাড়ির অন্যান্য সদস্য ঘুমিয়ে ছিলেন। যুবতীর চিৎকারে পরিবারের লোকজন ঘরের ভেতর থেকে রফিকুল ইসলামকে আটক করেন। পরে এ বিষয়টি নিয়ে গ্রাম্য মাতবররা ধর্ষণের অভিযোগ করে কয়েক দফা শালিশী বৈঠক করেন। কিন্তু উভয় পক্ষের মধ্যে কোন প্রকার সমঝোতা হয়নি।
এ কারণে বুধবার বিকেলে প্রতিবন্ধী যুবতী, তার চাচা আবু তাহেরের সাথে থানায় এসে রফিকুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।      
ওই মামলায় এজাহারভুক্ত আসামী হিসেবে রফিকুল ইসলামকে গ্রেফতার করে বগুড়া কারাগারে এবং যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।
বগুড়ার ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, উপজেলার দিঘলকান্দি গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী এক যুবতীর বাবা-মা প্রায় ৫ বছর আগে মারা গেছেন। এরপর ওই যুবতী তার চাচা একই গ্রামের আবু তাহেরের বাড়িতে বসবাস করেন। ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ধর্ষক রফিকুলকে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ০৯ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow