Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ১০ জুন, ২০১৬ ১২:১৯
মেয়ের প্রচারণায় ভোটে জিতলেন বাবা!
অনলাইন ডেস্ক
মেয়ের প্রচারণায় ভোটে জিতলেন বাবা!

১৪ বছরের মেয়ের প্রচারণায় ইউপি নির্বাচনে সদস্য পদে জয়ী হলেন বাবা। ঘটনাটি ঘটেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার শখিপুর থানার আরশি নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। নবনির্বাচিত ইউপি সদস্যের নাম মো. খোকন বেপারী।

ওয়ার্ড ঘুরে জানা যায়, শিরিন আক্তার খুকুমনি (১৪) চার ভাই-বোনের মধ্যে সবার বড়। গত ৪ জুন ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরশি নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে ফুটবল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন খুকুমনির বাবা মো. খোকন বেপারী।

এ নির্বাচনে খুকুমনি বাবার জন্য ওয়ার্ডের ঘরে ঘরে ভোট চাইতে নামে। কাউকে কাকু, কাউকে ভাইয়া সম্বোধনে ভালবাসা কেড়ে নিয়েছে। শুধু তাই নয় নারী ভোটারদের হাত ধরে, জড়িয়ে ধরে ভোট চায় খুকুমনি। খুকুর বক্তব্য,  তার বাবা খুব ভালো। তাকে ভোট দিলে আমাদের গ্রামের উন্নয়ন হবে। মানুষ ভোট দিয়েছে। খুকুমনির আকুতি মিনতিতে বাবা মো. খোকন বেপারী ৫৭৪ ভোট পেয়ে বিজয়ী হন।

ওই ওয়ার্ডের একাধিক ভোটারের সঙ্গে আলাপকালে তারা বলেন, আমরা খোকনকে তো ভোট দেই নাই। আমারা ভোট দিয়েছি খুকুমনিকে। খুকুমনির কারণে আজ খোকন বেপারী মেম্বার হয়েছেন।

খোকন বেপারী বলেন, আমার খুকুমনির জন্য আমি মেম্বার হয়েছি। ওর জন্য সকলে আমাকে ভোট দিয়ে মেম্বার বানিয়েছে। খুকুমনির জন্য সকলে দোয়া করবেন। আর মেম্বার হিসেবে সবার উপকার করে ওর (খুকুমনি) মুখ যেন বড় করতে পারে সেজন্য দোয়া করবেন।

বিডি-প্রতিদিন/ এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow