Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ১০ জুন, ২০১৬ ১৮:২৭
বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি পোড়ানোর প্রতিবাদে মানববন্ধন
পঞ্চগড় প্রতিনিধি:
বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি পোড়ানোর প্রতিবাদে মানববন্ধন

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পোড়ানোর প্রতিবাদে পঞ্চগড়ের দেবীগঞ্জে মানববন্ধন করেছে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। 

আজ বিকেলে দেবীগঞ্জ-ঢাকা মহাসড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে ছবি পোড়ানো দুস্কৃতিকারীদের বিএনপি-জামায়াত শিবিরের কর্মী বলে উল্লেখ করা হয়। এছাড়া তাদের অবিলম্বে গ্রেফতার এবং আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানানো হয়। 

ছাত্রলীগ সূত্রে জানা গেছে, গত ২১ মে শহরের বিজয় চত্বরের বিভিন্ন দেয়ালে লাগানো বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার এবং পিভিসি ব্যানার ছিড়ে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে দেয়া হয়। মানববন্ধনে বক্তারা জানায় স্থানীয় প্রশাসনএবং গণ্যমান্য ব্যাক্তিরা বিচারের আশ্বাস দিলেও এতদিনে তারা কোন পদক্ষেপ না নেয়ায় উপজেলা ছাত্রলীগ এই মানববন্ধনের আয়োজন করেছে। 

বক্তারা আগামী ২৪ ঘন্টার  মধ্যে এ ঘটনায় দোষীদের গ্রেফতার না করলে বৃহত্তর কর্মসূচী হাতে নেয়া হবে বলে হুশিয়ারী দেন। মানববন্ধনে বক্তব্য রাখেন দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম এমু ও সাধারন সম্পাদক দীপংকর রায়। মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেয়। 


বিডি প্রতিদিন/১০ জুন ২০১৬/ হিমেল-১৪




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow