Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ জুন, ২০১৬ ১৯:৪১
বাগমারায় পরিত্যক্ত হাত বোমার বিস্ফোরণে শিশু আহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
বাগমারায় পরিত্যক্ত হাত বোমার বিস্ফোরণে শিশু আহত

রাজশাহীর বাগমারা উপজেলার শিকদারী বাজারে স্বর্ণকার পট্টিতে পরিত্যক্ত একটি হাতবোমার বিস্ফোরণে আবদুল্লাহ আল আজম নামে তিন বছরের একটি শিশু আহত হয়েছে।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

আজম পাশের ঝিকরা গ্রামের সাইদুর রহমানের ছেলে। তাকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাগমারা থানার উপ-পরিদর্শক হাসমত আলী জানান, শুক্রবার সকালে শিশু আজম তার পিতা-মাতার সঙ্গে শিকদারী বাজারে আসে। আজামের পিতা-মাতা একটি স্বর্ণকারের দোকানে রুপার অলংকার তৈরি করতে যায়। এ সময় তারা স্বর্ণকারের সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত হয়ে পড়লে শিশুটি দোকানের সামনে ফাঁকা জায়গায় খেলতে যায়। এ সময় শিশুটি সবুজ ঘাসের মধ্যে ফুটবল সাদৃশ্য একটি গোলাকার বস্তু কুড়িয়ে পায় এবং তা নিয়ে খেলা শুরু করে।
এরই এক পর্যায়ে বিকট শব্দে বস্তুটির বিস্ফোরণ হলে শিশুটি ঘাসের উপর লুটিয়ে পড়ে এবং জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় তার পিতা মাতা ও বাজারের অন্য ব্যবসায়ীরা এসে শিশুটিকে উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার সঙ্গে সঙ্গে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়েছে এবং সেখান থেকে বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করা হয়েছে। শিশুটি আপাতত আশঙ্কামুক্ত।

বিডি-প্রতিদিন/ ১০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow